ছয় জেলায় নতুন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট

দেশের ছয় জেলার অধস্তন আদালতে নতুন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। জেলাগুলো হল- রাঙ্গামাটি, যশোর, পঞ্চগড়, নেত্রকোনা, পাবনা ও বাগেরহাট।

রাষ্ট্রপতির নির্দেশক্রমে সোমবার (১৯ সেপ্টেম্বর) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় থেকে জারি করা প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ (বিচার শাখা-১) এর সিনিয়র সহকারী সচিব মোর্শেদ আল মামুন ভূঁইয়ার সই করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে জানানো হয় বান্দবানের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আবু হানিফকে রাঙ্গামাটির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে। যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফাহমিদা জাহাঙ্গীরকে একই জেলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মেহেদী হাসান মণ্ডলকে পঞ্চগড়ের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে। আইন ও বিচার বিভাগের উপসচিব অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোশতাক আহাম্মদকে নেত্রকোনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।

কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. কামাল হোসেনকে পাবনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে। ভোলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. ওসমান গনিকে বাগেরহাটের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এ ছয় বিচার বিভাগী কর্মকর্তা বদলিকৃত কর্মস্থলে যোগ দেবেন।

scroll to top