চিটাগাং ইউনিভার্সিটি এলএল.এম এসোসিয়েশন(CULLA) এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

পাহাড় ঘেরা সবুজ ক্যাম্পাস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন ছাত্র- ছাত্রীদের সংগঠন চিটাগং ইউনিভার্সিটি এলএল.এম এসোসিয়েশ (CULLA) এর নতুন কার্যনির্বাহী কমিটির (২০২১-২০২৩) গঠিত হয়েছে।

সদস্যদের স্বতঃস্ফূর্ত মতামতের ভিত্তিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম ব্যাচের ব্যারিস্টার সৈয়দ মোহাম্মদ তাজরুল হোসেন সভাপতি এবং তৃতীয় ব্যাচের ব্যারিস্টার হেলাল চৌধুরী সেক্রেটারি হিসেবে নির্বাচিত হন।  

সুপ্রিম কোর্ট বার অঙ্গনে নিজেদের অধিকার প্রতিষ্ঠা, মানোন্নয়ন, সামাজিক উন্নয়ন মুলক কার্যক্রম ঐক্যবদ্ধভাবে করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে  সংগঠনটি সুপ্রিম কোর্ট তথা অন্যান্য বার অঙ্গনে কাজ করে যাচ্ছে।বিগত কয়েক বছরে সুপ্রিমকোর্ট বার নির্বাচনে ও সামাজিক কার্যক্রম অত্র সংগঠনের একটি শক্তিশালী অবস্থান পরিলক্ষিত হয়, যা অত্র সংগঠনের সকল সদস্যদের ঐক্যবদ্ধতার ফসল বলে মনে করেন নবনির্বাচিত কমিটির সেক্রেটারি হেলাল চৌধুরী। তিনি আশাবাদ ব্যক্ত করেন ভবিষ্যতেও আইন অঙ্গনের চিটাগাং ইউনিভার্সিটি এল এল.এম অ্যাসোসিয়েশনের সদস্যগণ একইভাবে নিজেদের অবস্থান সুদৃঢ় করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে। তিনি আশ্বস্ত করেন- বিশ্বব্যাপী এই মহামারীর সময় আইন পরিবারের সকলের সুখে-দু:খে তিনি ও সংগঠনের কার্যনির্বাহী কমিটি পাশে থাকবেন ।

উল্লেখ্য যে-  আগামী ১২.০৬.২০২১ তারিখে স্বাস্থ্যবিধি মেনে একটি অনাড়াম্বর পরিবেশে  ২০২১-২০২৩ সালের নির্বাচিত৯৫ সদস্য বিশিষ্ট নতুন কার্য্যনির্বাহী কমিটি দায়িত্বভার গ্রহণ করবেন।

এ প্রসঙ্গে অত্র সংগঠনের প্রেসিডেন্ট ব্যারিস্টার সৈয়দ তাজরুল হোসেন courtnews24 কে বলেন-নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ -হস্তান্তর ও পরিচিতি সভা অনুষ্ঠানে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত থাকার অনুরোধ জানাচ্ছি। আশাকরি সংগঠনটি পূর্বের চাইতে ও গতিশীল ভাবে এগিয়ে নিতে আমরা সক্ষম হবো।

scroll to top