সুপ্রিম কোর্ট বারের আধুনিক ওয়েবসাইট-সফটওয়্যার উদ্বোধন!

স্মার্ট আইনজীবী সমিতি গড়ার লক্ষ্যে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির আধুনিক ওয়েবসাইট ও সফটওয়্যার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে সমিতির আধুনিক ওয়েবসাইট ও সফটওয়্যার উদ্বোধন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আপিল বিভাগের বিচারপতি মো. নূরুজ্জামান।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মোমতাজ উদ্দিন ফকিরের সভাপতিত্বে ও সম্পাদক আব্দুন নূর দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন- অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, সোনালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাছান চৌধুরী প্রমুখ।প্রধান অতিথি বিচারপতি মো. নূরুজ্জামান বলেন, আইনজীবী সমিতি স্মার্ট সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি গড়ার প্রত্যয়ে যে অগ্রসরমান কাজটুকু করেছে তার জন্য আমি ধন্যবাদ জানাই। আমি আশা করি সুপ্রিম কোর্টের ফান্ড, ওকালতনামার ফান্ড ও হিসাব সম্পর্কে আইনজীবী সমিতির সদস্যদের আর উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে থাকতে হবে না।তার চেয়ে আরও আকর্ষণীয় বিষয় হলো সুপ্রিম কোর্টের সদস্যরা বেনাপোলান্ট ফান্ডের বিপরীতে সোনালী ব্যাংক থেকে ঋণ গ্রহণ করতে পারবে। এটাকে অগ্রসর পদক্ষেপ বলা চলে।

অনুষ্ঠানে থেকে জানানো হয়, এ ওয়েবসাইট ও সফটওয়্যারের মাধ্যমে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের বাৎসরিক চাঁদা অনলাইনে বিকাশ ও সোনালী ব্যাংকের মাধ্যমে জমা দিতে পারবেন।

উদ্বোধন করা ওয়েবসাইট ও সফটওয়্যার ব্যবহার করে সমিতির সদস্যরা নিজেদের Benevolent Fund & Contributory Benefit Fund এর সর্বশেষ আপডেট মোবাইল ফোনের মাধ্যমে যেকোনো স্থান থেকে দেখতে পারবেন।

scroll to top