বিচারপতি এম ইনায়েতুর রহিম চেম্বারজজ আদালতে বসবেন তিনদিন!

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিম সপ্তাহে তিনদিন চেম্বারজজ আদালতে শুনানি করবেন। প্রতি রোববার, সোমবার ও বুধবার দুপুর ২টা থেকে চেম্বারজজ আদালতের কার্যক্রম চলবে।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিজ্ঞপ্তি দিয়েছেন আপিল বিভাগের রেজিস্ট্রার ব্যারিস্টার মোহাম্মদ সাইফুর রহমান।এতে বলা হয়, প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য ২০ জুলাই থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চেম্বারজজ হিসেবে বিচারপতি এম ইনায়েতুর রহিমকে মনোনীত করেছেন।

আপিল বিভাগের ২৫ আগস্ট দেওয়া বিজ্ঞপ্তির ধারাবাহিকতায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রতি রোববার, সোমবার ও বুধবার দুপুর ২টা থেকে আপিল বিভাগের চেম্বার আদালতে শুনানি গ্রহণ করবেন বিচারপতি এম ইনায়েতুর রহিম।এতে বলা হয়, প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য ২০ জুলাই থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চেম্বারজজ হিসেবে বিচারপতি এম ইনায়েতুর রহিমকে মনোনীত করেছেন।

আপিল বিভাগের ২৫ আগস্ট দেওয়া বিজ্ঞপ্তির ধারাবাহিকতায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রতি রোববার, সোমবার ও বুধবার দুপুর ২টা থেকে আপিল বিভাগের চেম্বার আদালতে শুনানি গ্রহণ করবেন বিচারপতি এম ইনায়েতুর রহিম।

scroll to top