পৈত্রিক সম্পত্তি দখল উদ্ধারে আদালতের শরণাপন্ন হলেন জনপ্রিয় গায়িকা ন্যান্সি।

পৈতৃক সম্পত্তি বেদখল হয়েছে বলে অভিযোগ করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বেদখল হওয়া নিজেদের পৈতৃক সম্পত্তি উদ্ধারে এই গায়িকার পক্ষে তার বড় ভাই জাকারিয়া নোমান নড়াইল জেলা জজ আদালতে মামলা দায়ের করেন।ন্যান্সি কোর্ট নিউজ ২৪ কে জানান, নড়াইল জেলার বড়দিয়া উপজেলার চোরখালি মৌজায় তার বাবা প্রয়াত নাইমুল হকের ১৬ শতক পৈতৃক জমি আছে এবং তার বাবা নাইমুল হক ও মা মায়াতুন নাহারের ক্রয়কৃত আরও ৮ শতক জমি আছে। ওয়ারিশ সূত্রে যার মালিকানা ন্যানসি, তার দুই ভাই জাকারিয়া নোমান, শাহরিয়া আমান সানি ও অন্য ওয়ারিশগণ। কিন্তু তার চাচা সৈয়দ কামরুল হাসান গং দীর্ঘদিন ধরে এই জমি ভোগদখল করে খাচ্ছেন। বারবার বলার পরেও পৈতৃক সম্পত্তি দখলমুক্ত না করতে পেরে স্থানীয় থানায় বিষয়টি জানান ন্যানসি। পরবর্তীতে থানার পরামর্শে আদালতে গিয়ে দখল উদ্ধার এর মামলা করেন।

 

এ বিষয়ে নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন কোর্ট নিউজ ২৪ কে জানান, ‘বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। যেহেতু কোর্টে মামলা দায়ের হয়েছে, সেহেতু বিজ্ঞ আদালতের নির্দেশনা মোতাবেক যথাযথ ব্যবস্থা নিব।

ন্যান্সি বলেন , ‘বিষয়টা আমাদের পরিবারিক। তাই আমি ও আমার দুই ভাই মিলে পারিবারিকভাবেই স্থানীয় আত্মীয়স্বজন নিয়ে মীমাংসা করার চেষ্টা করেছি। কিন্তু এতেও যখন কাজ না হওয়ায় বাধ্য হয়ে মামলা করেছি। ১২ জুলাই মামলার প্রথম শুনানি কিন্তু লকডাউনের কারণে আমি সেখানে যেতে পারছি না। মামলা হওয়ার পরও বিজ্ঞ আদালতের আদেশ অমান্য করে বিবাদী পক্ষ ভবণ নির্মাণের কাজ চালু রেখেছেন। আইন ও আদালতের প্রতি আমার আস্থা আছে। আশা করছি ন্যায় বিচার পাবো।’

scroll to top